রবিবার, ৫ এপ্রিল, ২০২০

রাজ্য কোরোনা ত্রান তহবিলে টাকা প্রদান আদিবাসী কোড়া সমাজ সংগঠনের । দেখুন কোন কোন জেলা কমিটি কত দিয়েছে।

কোরোনা মহামারীতে বিশ্ব এখন ধরাশায়ী। এই কোরোনা মোকাবিলায় পশ্চিমবঙ্গ রাজ্য ত্রান তহবিলে আর্থিক অনুদান প্রদান পশ্চিমবঙ্গ-এর আদিবাসী কোড়া সংস্থার কয়েকটি জেলার।



রাজ্য কোরোনা ত্রান তহবিলে টাকা প্রদান আদিবাসী কোড়া সমাজ সংগঠনের ছবি

দেখুন কোন কোন জেলা কমিটি কত দিয়েছে।

বিশ্বে কোরোনা (covid-19) এক বিরাট মানের মহামারির অংশ নিয়েছে। এই রোগে আক্রান্ত হয়ে প্রায় ৫০,০০০ হাজারের কাছা কাছি মৃত্যু হয়েছে বিশ্বজুড়ে। এখনও পর্যন্ত ভারতে প্রায় ৩,০০০ হাজারের বেশি মানুষ এই মারন রোগে আক্রান্ত এবং ৯০ জনেরও বেশি মানুষ প্রান হারিয়েছেন। পশ্চিমবঙ্গেও প্রায় ৫০ জনের কাছা কাছি আক্রান্তের সংখ্যা ও 6 জন জীবন হারিয়েছেন।

(তথ্য covid19india - থেকে সংগৃহীত)

আরো দেখুনঃ-  বডেঃ - কডা গণনাট্য ।। পঞ্চম অঙ্ক || তৃতীয় অংশ

এই মহামারী মোকাবিলায় আর্থিক সহযোগিতায় এবার এগিয়ে এলো আদিবাসী কোড়া (কডা) সমাজ ।পশ্চিম বঙ্গ কোড়া সমাজ সংস্থার পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে রাজ্য কোরোনা রিলিফ ফান্ডে ছোটো অনুদান ১,৫০০ টাকা দান করা হলো। এছাড়াও দক্ষিন দিনাজপুর ২,০০০ টাকা , বাঁকুড়া ১৫০০ টাকা, বীরভূম ১,৫০০ টাকা , পশ্চিম বর্ধমান ১,৫০০ টাকা, পূরুলিয়া ১,৫০০ টাকা দিয়ে এই জেলা গুলিও আর্থিক সাহায্য প্রদান করেন।

আপনি কী আদিবাসী কোড়া জাতি, বিভিন্ন খবরা-খবর সম্বন্ধে কিছু জানেন? লিখতে চান? আসুন মিলেমিশে আদিবাসী কোড়া (কডা) সমাজকে এগিয়ে চলি।যোগাযোগ করুন নিচের নিম্নলিখিত কোনো একটি মাধ্যম দিয়ে।

Email - Rhtmudi@gmail.com
Phone - 8759601967 / 8918873621
Whatsapp - 8918873621
Facebook - facebook.com/thutijagar

কোরোনা ভাইরাস রোগ সামান্য নয়, এ এক বিরাট মহামারী। এর কোনো টিকা আবিস্কার হয়নি, এই ভাইরাসকে একমাত্র আক্রান্ত মানুষের সংস্পর্শ ত্যাগ করেই হারানো যেতে পারে। বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। সরকারের নিয়ম মেনে চলুন। থুতিজাগার গ্রুপের মাধ্যমে জনস্বার্থে প্রচারিত।

2 Comments

avatar

APNAR BLOG TA KI ARO SUNDAR KORE TULTE CHAN
VALO HOYECHHE BUT ARO ANEK KICHU DEO YA JABE

Reply
avatar

ধন্যবাদ আপনাকে পরামর্শ দেওয়ার জন্য। বলুন কী কী করা যেতে পারে? আমার whatsapp 8918873621 এ যোগাযোগ করুন অথবা আপনার অনলাইন যোগাযোগ ঠিকানা দিন।

Reply

Most visited posts