সোমবার, ৬ এপ্রিল, ২০২০

পশ্চিমবঙ্গ আদিবাসী কোড়া সমাজ কল্যান সংগঠনের বিরাট নন সিংগিং কন্টেস্টের ফল প্রকাশিত হলো। দেখুন কারা কারা টপ -১২ তে আছেন।

কোরোনার চেন ছিন্ন করতে যে লকডাউন চলছে,  সেই লকডাউনের মধ্যে বাড়িতে থাকা কালীন বোরিং কাটানোর জন্য পশ্চিম বঙ্গ আদিবাসী কোড়া সমাজ কল্যান সংগঠন একটি নন সিংগার সিংগিং কন্টেস্টের আয়োজন করেছিলেন । তার ফল সদ্য প্রকাশিত হলো 06/04/2020 তারিখে।



পশ্চিমবঙ্গ আদিবাসী কোড়া সমাজ কল্যান সংগঠনের বিরাট নন সিংগিং প্রতিযোগিতা ছবি

পশ্চিমবঙ্গ কোড়া সমাজ কল্যান সংগঠনের সহ-সম্পাদক সুধাংসু মুদি কোড়া এই কন্টেস্টের ফল প্রকাশ করেন। তাতে বেশ কয়েকটি জেলা অংশগ্রহন করেছিলেন।
আসুন দেখে নিই কোন কোন রাজ্যের কতজন করে নির্বাচিত হয়েছেন।
পশ্চিমবঙ্গ আদিবাসী কোড়া সমাজ কল্যান সংগঠনের বিরাট নন সিংগিং প্রতিযোগিতা ফলাফলের ছবি


আরো দেখুনঃ-  রাজ্য কোরোনা ত্রান তহবিলে টাকা প্রদান আদিবাসী কোড়া সমাজ সংগঠনের । দেখুন কোন কোন জেলা কমিটি কত দিয়েছে।

উপরের তালিকায় যাদের নাম আছে তারা হলেন টপ-১২ জন।
এই প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীকে ১২৮ জিবি ইন্টারনেট দেওয়া হবে ৩ মাসের বৈধতা সহ। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী  র জন্য থাকছে প্রতিদিন ১.৫ জিবি করে ৫৬দিন ও ২৮ দিনের বৈধতা সহ ইন্টারনেট প্যাকেজ।
এছাড়াও এর মধ্যে থেকে একজনকে বেছে নেওয়া হবে এবং ফ্রিতে গান রেকর্ড করার সুযোগ দেওয়া হবে ও টপ-১০ জনের জন্য রয়েছে সান্ত্বনা পুরস্কার।
এই পোস্টটি বেশি বেশি করে শেয়ার করুন যাতে সমস্ত আদিবাসী কোড়া মানুষ জানতে পারে এরকম অনুষ্ঠান সম্পর্কে এবং আরও যাতে আমাদের প্রতিযোগী বাড়ে পরবর্তী সময়ে।
আপনি কী কোড়া ভাষায় গান করেন বা গান লেখেন? কোড়া ভাষায় গল্প, কবিতা, নাটক বা বিশেষ অনুষ্ঠান  এগুলোর সম্বন্ধে আপনার কী বিশেষ জানা আছে।  তাহলে আসুন একে মিলে করি এবং ছড়িয়ে দিই আমাদের কোড়া ভাষা সমগ্রে
 আদিবাসী কোড়া ভাষার নতুন নতুন গান, কোড়া ভাষা শিক্ষা, খবরা-খবর, গল্প, কবিতা সরাসরি নিজের ইমেইল ও নোটিফিকেশন-এ পাওয়ার জন্য এই ওয়েবসাইটকে ফোলো করে রাখুন।

যোগাযোগ করুন নিচের নিম্নলিখিত কোনো একটি মাধ্যম দিয়ে।

Email - Rhtmudi@gmail.com
Phone - 8759601967 / 8918873621
Whatsapp - 8918873621
Facebook - facebook.com/thutijagar

Most visited posts