শনিবার, ১১ এপ্রিল, ২০২০

১১০ পরিবারকে ত্রান প্রদান জগাই গরাম বুড়ি কোরা কডা সমিতির।

কোরোনা মহামারী কবে যে শেষ হবে তারপর হয়তো খেতে পাবো, না হয় না খেয়েই মরে যাবো। এমনই বার্তা সেই পরিবারগুলোর যারা এখনও দিন গুনছে নতুন আশার।
jogai somiti gives food essential to peaple picture 1

দীর্ঘ ২১ দিনের হঠাৎ লকডাউন সমস্ত মানুষকে বিপর্যস্ত করে দিয়েছে। যারা রোজ আনে রোজ খায় এরকম মানুষ খুবই খাবারের অভাবে কষ্টের মধ্যে দিন চালিয়ে যাচ্ছেন। সরকার যেরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিভিন্ন রকম সহায়তা দিয়ে সেরকমই কিছু পরিবারকে  সাহায্য দান জগাই গরাম বুড়ি কোরা কডা সমিতির।খড়্গপুর-এর গোকুলপুর গ্রামে প্রায় ১১০ জনের মতো গরিব পরিবারকে চাল, ডাল, আলু দান করলেন এই সমিতি। তাদের এক মেম্বারের কথায় " সবাই যদি এরকম কিছু কিছু মানুষদের খুঁজে এভাবে সাহায্য করি তাহলে আরো কিছু মানুষকে  না খেয়ে দিন কাটাতে হবে না। যতটা পারবেন তাই দিয়ে সাহায্য করুন আপনার পাশাপাশি এলাকার গরিব সাহায্যপ্রার্থী মানুষদের " ।
ভবিষ্যতে তারা আরো কিছু পরিবারকে সাহায্য করবেন বলে আশ্বাস দিয়েছেন।
jogai somiti gives food essential to peaple picture 2

আশা রাখছি, এই অনুপ্রেরণা পেয়ে অনেকে আরো কিছু মানুষের আর্থিক মন্দায় সাহায্য করবেন।

বাড়িতে থাকুন, সুস্থ থাকুন,  নিরাপদ থাকুন।
Corona ভাইরাস ছড়ানো থেকে দূরে থাকুন।

1 Comments so far

avatar

এই Covid19 মহামারির সময় যেখানে গোটা বিশ্বসহ আমাদের ভারত বর্ষ দেশে কোরনা ভাইরাসের শিকার হয়েছে, যার ফলে বিভিন্ন রাজ্য জেলাতে কিছু মানুষ লোকডাউনের কারনে দিন আনে দিন খায় এই সব মেহনতি মানুষদের এই করুন অবস্থার সময়ে... আমার ব্যাক্তিগত মতে এই সময় মেহনতি মানুষদের জন্য.... আমাদের বিভিন্ন আদিবাসী কোড়া সংগঠন যে গুলি আছে বা ক্লাব বা পাড়ার উৎদোগে....অসহায় দরিদ্র মানুষ গুলির পাশে এসে দাঁড়াই...নিজের এলাকার মানুষদের পাশে।
চল না...আমরা হতদরিদ্র মানুষ গুলিকে সাহায্যের জন্য........একটা প্রতিযোগিতার মাধ্যমে মানুষের র্দূর দিনে পাশে দাড়াই মানবিকতার স্বার্ধে,
আজ সময় এসেছে... বিশ্ববাসীর কাছে মানবিকতার প্রমান দেওয়ার,

সকলের তরে....সকলের আমরা.....প্রত্যকের তরে.....প্রত্যকের জন্য আমরা.....এই মন্ত্র হৃদয়ে গেঁথে চলার পথে
হাত বাড়িয়ে এসো না আমরা এই মানব সেবাই ব্রত হই।

"জহার"

Reply

Most visited posts